ধর্ম ও সমাজসেবা রাজ্য

বেলিয়াবেড়া থানার উদ্যোগে ‘সেভ ড্রাইভ সেভ লাইফ’

অরূপ ঘোষ, নজরে বাংলা, বেলিয়াবেড়া (ঝাড়গ্রাম) : সোমবার ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে ‘সেভ ড্রাইভ সেভ লাইফ’ অনুষ্ঠান উদযাপিত হলো ঝাড়গাম জেলার তপসিয়াতে।

সেভ ড্রাইভ সেভ লাইফের তৃতীয় বছর পূর্তি উপলক্ষে ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া থানার উদ্যোগে এক বিশাল বাইক র‍্যালীর আয়োজন করা হয়। এদিন তপসিয়া স্কুল থেকে শুরু করে রান্টুয়ার চোরমুন্ডি পর্যন্ত একটি বাইক রেলির মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন বেলিয়াবেড়া থানার ওসি সৌরভ ঘোষ। এবং থানার পক্ষ থেকে রাস্তায় যাওয়া বাইক আরোহীদের আবেদন করা হয় – শুধু আপনি নয়, বাইকের সামনে বসে থাকা শিশুদের মাথায় হেলমেট পরিয়ে দিন। এরপর স্কুলের সামনে যে সব মোটরসাইকেল আরোহী বাচ্চাদের নিয়ে যাচ্ছিলেন হেলমেটবিহীন অবস্থায় সেই সব বাচ্চাদের মাথায় হেলমেট তুলে দেওয়া হয় বেলিয়াবেড়া থানার পক্ষ থেকে।

তাদের কর্মসূচির পরবর্তী পদক্ষেপ ছিল তপসিয়া স্কুলে সেভ ড্রাইভ সেভ লাইফ নিয়ে একটি বসে আঁকার প্রতিযোগিতা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলিয়াবেড়া থানার ওসি সৌরভ ঘোষ, তপসিয়া হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, বেলিয়াবেড়া সমষ্টি উন্নয়ন আধিকারিক-এর সহকর্মী ও অন্যান্য পুলিশকর্মীরা। থানার এই কর্মসূচি দেখে সাধারণ মানুষ খুবই খুশি।

NB

Leave a Reply