ক্রাইম রাজ্য

জেলা পুলিশের সাহায‍্যে ৭৩টি হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেলেন আমজনতা

মানস রায়, নজরে বাংলা, বাঁকুড়া : বাঁকুড়া জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ ফের চুরি যাওয়া ও খোয়া যাওয়া মোবাইল ফোন উদ্ধারে বড় সাফল্য পেল। বিশেষ প্রযুক্তিকে কাজে লাগিয়ে গত দু’মাসের চুরি যাওয়া ৭৩টি মোবাইল ফোন উদ্ধার করেছে জেলা পুলিশ।

বুধবার শিবির করে পুলিশ লাইন এক স্কুলের সভাকক্ষে মোবাইল ফোনগুলো আমজনতার নিজের নিজের হাতে তুলে দেন জেলার পুলিশ সুপার কোটেশ্বর রাও। পুলিশ সুপার কোটেশ্বর রাও এদিন বলেন, মোবাইল চুরির যাওয়ার সাথে সাথে লোকাল থানায় একটা জিডি করতে হয়। এবং তিনি এও জানান, মোবাইল হারিয়ে যাওয়া বা চুরি যাওয়ার দু’দিনের মধ্যে জিডি তদন্ত করতে বা উদ্ধার করতে অনেক সুবিধা হয়। দেরিতে থানায় অভিযোগ জমা পড়লে উদ্ধারে একটু সমস্যা হয়। পুলিশ সুপার এদিন সংবাদ মাধ্যমের মধ্য দিয়ে জনসাধারণকে বিশেষ বার্তা পাঠানোর চেষ্টা করেন যে, হারানো বা চুরি যাওয়ার পর দু’দিনের মধ্যে যাতে জিডি করা হয়। 

এদিন হারিয়ে যাওয়া যাওয়া মোবাইল ফোন হাতে বেজায় খুশি ফোনের মালিকেরা। পুলিশের এই কর্মসূচী তাঁরা সাধুবাদ জানিয়ে বলেন শহরেই এক বাসিন্দা, আমরা অনেক কষ্ট করে শখে এই স্মার্ট ফোনে কিনি অনেকে। সবার তো আর্থিক সাচ্ছ্বল্য থাকে না তাই ফোনটা চুরি যাওয়ায় অনেক কষ্ট পেয়েছিলাম। কিন্তু আজ আবার সেই ফোন হাতে পেয়ে খুব ভালো লাগছে। ফোানটা ফিরে পাবো এটা ভাবেতই পারিনি। ধন্যবাদ বাঁকুড়া জেলা পুলিশকে। জেলা পুলিশের এই কর্মোদ‍্যগকে সাধুবাদ জানিয়েছেন আমজনতা।

NB

Leave a Reply