রাজনীতি রাজ্য

মাইক ছাড়া চলছে ডোমকলে এনআরসি-র বিরুদ্ধে প্রচার

নজরে বাংলা, ডোমকল (মুর্শিদাবাদ) : মাধ্যমিকের কথা মাথায় রেখে মাইক ছাড়া চলছে ডোমকলের প্রচার। মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা ও সহযোগিতায় জানানোর পাশাপাশি সাধারণ মানুষের বর্তমান জীবনের দুর্বিষহ পরিস্থিতির দিকেও নজর দিতে ভোলেনি ডোমকল টাউন তৃণমূল কংগ্রেস।

কেন্দ্রীয় সরকারের কালা আইন NRC,  NPR,  CAA এর বিরুদ্ধে ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শান্তি ও সম্প্রীতির সহিত জনসংযোগ কর্মসূচি ও কর্মীসভা, বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে জনসংযোগ প্রচার চলছে ডোমকল টাউনে l প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট কামরুজ্জামান মন্ডল, ডোমকল পৌরসভার ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার চাকী, দলনেতা আলম খান, ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের মাইনরটি সেলের সভাপতি ও শিক্ষক আব্দুস সাত্তার এবং সহ-সভাপতি আলী হোসেন কার্যকরী সভাপতি জাহাঙ্গীর আলম সহ বিশিষ্ট কাউন্সিলরগণ থেকে শুরু করে ওয়ার্ড চেয়ারম্যান সহ তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ।


ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট কামরুজ্জামান মন্ডল বক্তব্যে  বলেন, আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে জনসংযোগ এবং শান্তি ও সম্প্রীতির বার্তা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে এসেছি এবং মানুষকে বোঝাতে এসেছি আপনারা চিন্তিত হবেন না। আপনাদের পাশে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আছেন, সঙ্গে আমরাও আপনাদের পাশে আছি। এ রাজ্যে কোনও এনআরসি, সিএএ, এনপিআর হচ্ছে না, হবে না।
আমরা সকলে এদেশে ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকব। আমরা হিন্দু মুসলমান সকলেই ভাই ভাই। আমাদের মধ্যে কোনও ভেদাভেদ নেই। আমরা ঐক্যবদ্ধ হয়ে আছি এবং সারাজীবন থাকব। ভারতবর্ষ আমাদের পূর্বপুরুষের দেশ এবং আমরা এদেশের স্বাধীনতার জন্য পূর্বপুরুষরা জীবন এবং রক্ত দিয়ে লড়াই করে যাব। আপনারা ভয় পাবেন না। মোদি সরকারের কালা আইনকে আমরা আন্দোলনের মাধ্যমে কেন্দ্রশাসিত  বিজেপি দলকে  উৎখাত করেই ছাড়ব।
দলনেত্রীর নির্দেশানুযায়ী ডোমকলে বেশ কিছুদিন ধরে চলছে শান্তি ও সম্প্রীতির জনসংযোগ প্রচার ব্যাপক সাড়া পড়েছে।


রঞ্জু শেখ, রেন্টু মন্ডল, শিক্ষক রফিকুল, পারভীনা বিবি সকলে একবাক্যে স্বীকার করেছেন, টাউন প্রেসিডেন্টের বক্তব্য শুনে আমরা ভীষণ খুশি এবং টাউন প্রেসিডেন্টকে আমরা অভিনন্দন জানিয়েছি। সভাস্থলের সাধারণ মানুষের আনাগোনা ছিল বেশ চোখে পড়ার মতন। মানুষের ব্যাপক সমাগম হয়েছিল সভাস্থলে।  বক্তব্য শেষে টাউন প্রেসিডেন্টের হাতে হাত দিয়ে বেশ কিছু মানুষ মুসাফা করেন এবং মতবিনিময় করেন এবং বিস্তারিত আলোচনা করেন। বিরোধী দলের কোথায় কান দেবেন না আপনারা। সকলের পাশে
মা মাটি সরকার রয়েছে এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের পাশে আছেন এবং আমরাও আপনাদের পাশে আছি।

Share this:

NB

Leave a Reply