ভিডিও রাজনীতি লোকসভা ২০১৯

বিষ্ণুপুরে ভোট চলাকালীন বিজেপি মন্ডল সভাপতি আক্রান্ত

মানস রায়, বাঁকুড়া : ১২ই মে সকাল থেকেই শুরু হয়েছে ভোটগ্রহণ পর্ব। এরই মধ্যে ভোটগ্রহণ পর্ব চলাকালীন বিষ্ণুপুরের মড়ার অঞ্চলের বিজেপি মন্ডল সভাপতি আক্রান্ত। আক্রান্ত বিজেপি মন্ডল সভাপতির নাম বিমল ঘোরামি। তিনি ১৪৭ নং বুথে গেলে বাইক ভাঙচুর ও লাঠি দিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। বিজেপি দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। ভোটগ্রহণপর্বকে বানচাল করার উদ্দেশ্যেই তৃণমূলীরা ভয় দেখানো এবং বিজেপি কর্মীদের উপর হামলা চালিয়ে যাচ্ছে। অভিযোগ অস্বীকার তৃনমূলের।
অন্যদিকে, আজ সকাল থেকেই ভোটারদের মধ্যে ভোট দেওয়ার জন্য এক ব্যস্ততা লক্ষ করা গেছে। সকাল ১১টার সময় এই জেলার মোট ভোট পড়েছে ৩৪.৮২%। বাঁকুড়া লোকসভা কেন্দ্রে ৩৩.০৭%, বিষ্ণুপুর লোকসভায় ৩৬.৫৭%। দুপুর ১টা পর্যন্ত জেলার মোট ভোট পড়েছে ৫৩.৪৪%। বাঁকুড়া লোকসভা- ৫২.৮২%, বিষ্ণুপুর লোকসভা- ৫৪.০১%।

অন্যদিকে, বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছে, বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গেছে। ◼ গঙ্গাজলঘাটি কাপিস্টা বুথে ছাপ্পার অভিযোগ। ◼ ইন্দাস মন্ডল টু মঙ্গলপুর অঞ্চলের ২১৫ এবং ২১৬ নম্বর বুথে তৃণমূলের দুষ্কৃতী বাহিনীরা বিজেপির পোলিং এজেন্টকে বসতে দেয়নি। ◼ ইন্দাস ব্লকের ৯৬, ৯৭ বুথে বিজেপি এজেন্ট দের মারধোর করে বার করে দেওয়ার অভিযোগ। ◼ বিষ্ণুপুর বিধানসভা মন্ডল ২-এর বেলশুলিয়া অঞ্চল বুথ ১২৪ থেকে ১২৮ সহ মোট পাঁচটি বুথে ঝামেলা ও ছাপ্পা ভোট চলছে। ◼ বিষ্ণুপুর বিধানসভা মন্ডল ২-এর মড়ার অঞ্চলের ১৫০ বুথে পোলিং এজেন্টদের বসতে দিচ্ছে না তৃণমূল। ◼ এই মাত্র পাওয়া খবর পাত্রসায়ের ১৮১, ১৮২ নং বুথে শুরু হয়েছে ছাপ্পা ভোট।

Share this:

NB

Leave a Reply